প্রচারণায় শীর্ষে থাকা গলিয়ারা উত্তর আ’লীগ সভাপতি প্রার্থী নাসিম আহম্মেদ জনপ্রিয়তাও শীর্ষে

 

নিজস্ব প্রতিবেদক।।

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার গলিয়ারা উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে সভাপতি পদপ্রার্থী মোঃ নাসিম আহম্মেদ ব্যাপক প্রচারণা ও গণসংযোগ করে পুরো ইউনিয়ন জুড়ে আলোচনার ঝড় তুলেছেন। সম্মেলনের তারিখ ঘোষণার পর থেকে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে কুশল বিনিময় ও সৌজন্য সাক্ষাৎতের মধ্য দিয়ে দিনগুলো অতিবাহিত করেছেন। সম্মেলনকে কেন্দ্র করে প্রতিটি কাউন্সিলর এর নিকট দোয়া ও সমর্থন এর জন্য সাক্ষাৎ করেছেন একাধিকবার। গণসংযোগকালে ব্যাপক সাড়াও পেয়েছেন নাসিম আহম্মেদ। প্রচারণায় শীর্ষে থাকা গলিয়ারা উত্তর ইউনিয়ন আ’লীগ সভাপতি প্রার্থী নাসিম আহম্মেদ  জনপ্রিয়তাও শীর্ষে রয়েছেন।
গলিয়ারা উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলনকে ঘিরে পুরো ইউনিয়ন জুড়ে চলছে আলোচনার ঝড়। চা দোকান থেকে শুরু করে ইউনিয়নের প্রায় সকল পাড়া-মহল্লায় মানুষের  মুখে একটাই প্রশ্ন, কে হচ্ছেন আগামীর সভাপতি ?
ইউনিয়ন আওয়ামী লীগের একাধিক নেতাকর্মীর জানান, গলিয়ারা উত্তর  ইউনিয়ন আ’লীগের সম্মেলনকে ঘিরে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন সভাপতি প্রার্থী নাসিম আহম্মেদ ।

গলিয়ারা উত্তর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি প্রার্থী মোঃ নাসিম আহম্মেদ জানান, সকলের ভালোবাসায় ১৬ অক্টোবর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদপ্রার্থী হিসেবে মাঠে কাজ করেছি। গলিয়ারা উত্তর ইউনিয়ন আওয়ামী লীগ কাউন্সিলরদের ব্যাপক সাড়াও পেয়েছি। কাউন্সিলররা ত্রি-বার্ষিক সম্মেলনে আমাকে সভাপতি নির্বাচিত করবেন বলে আমার বিশ্বাস। আমি গলিয়ারা উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হলে উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম সারওয়ার, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হাজী আব্দুর রহিম এর নির্দেশনা অনুযায়ী গলিয়ারা উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের সাথে নিয়ে ঐক্যবদ্ধ ভাবে দলকে সুসংগঠিত করবো। পাশাপাশি গলিয়ারা উত্তর ইউনিয়ন আওয়ামী লীগ কে একটি শক্তিশালী ইউনিট হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করছি।
নাসিম আহম্মেদ আরো বলেন, আমি ছাত্রজীবনে লালমাই কলেজে ছাত্রলীগের সক্রিয় কর্মী ছিলাম। পরবর্তীতে ব্যবসায়িক কাজে নারায়নগঞ্জে থাকতে হয়। এর মধ্যেও প্রতি সপ্তাহে এলাকায় এসে বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও শিক্ষা প্রতিষ্ঠানের সাথে নিজেকে নিয়োজিত রেখেছি। সমাজের অসহায়দের পাশে থেকে কাজ করেছি। গলিয়ারা উত্তর ইউনিয়নের আওয়ামী লীগ পরিবারের সাথে আমার আত্মার সম্পর্ক সৃষ্টি হয়েছে।  ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীদের সাথে সু-সম্পর্ক রয়েছে। গলিয়ারা উত্তর ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল অঙ্গ  সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের কাছে দোয়া চেয়েছেন সভাপতি প্রার্থী নাসিম আহম্মেদ। একটি কুচক্রী মহল আমার জনপ্রিয়তা ঈর্ষান্বিত হয়ে আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। যাহা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, উদ্দেশ্য প্রনোদিত ও বাস্তবতা বিরোধী। কাউকে গুজবে কান না দেয়ার অনুরোধ জানিয়ে গলিয়ারা উত্তর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি প্রার্থী মোঃ নাসিম আহম্মেদ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!